কোনো অ্যাপ ছাড়াই ভিপিএন চালান খুব সহজে ২০২২

আজকের পোস্টে আমি দেখাবো আপনারা কি হবে কোন ভিপিএন অ্যাপ ছাড়াই নিজের মোবাইলে ভিপিএন কানেক্ট করবেন। অনেকে হয়তো এটা দেখে অবাক হয়ে যাচ্ছেন এবং অনেকে এটা ফেক মনে করে এড়িয়ে যাচ্ছেন। তবে যারা এটাকে ফেক মনে করছেন তাদেরকে বলি এটা কোন ফেক নয়। আমি একদম শেষে ভিপিএন কানেক্ট এর প্রুফ দেখাবো।
সাধারণত আমরা যারা অনলাইনে কাজ করে থাকি। তাদের অনেক কাজের ক্ষেত্রে ভিপিএন কানেক্ট করতে হয়। সে ক্ষেত্রে আমাদের ভিপিএন app লাগে। কিন্তু ভিপিএন অ্যাপ গুলো প্রচুর পরিমাণে স্টোরেজ দখল করে নেয়। যার ফলে স্টোরেজ খুব তাড়াতাড়ি ফুল হয়ে যায়। এটা তে আমাদের অনেক সমস্যা হয়ে থাকে। কিন্তু আজকে আমি কোন অ্যাপ ছাড়াই ভিপিএন কানেক্ট করে দেখাবো এবং পুরো ট্রিকটি আপনারা মনোযোগ সহকারে দেখলে আপনারাও ভিপিএন কানেক্ট করে নিতে পারবেন। তো চলুন আজকের পোস্ট টি শুরু করা যাক। আজকে আমি ফিরতে কোন অ্যাপ ছাড়াই জাপানের একটি ভিপিএন কানেক্ট করে আপনাদেরকে দেখাবো। সর্বপ্রথম আপনারা আপনাদের ফোনের সেটিং এ চলে যান। তারপরে নিচের স্ক্রীনশট এ দেখানো জায়গাটিতে ক্লিক করুন এবং সেখানে VPN লিখে সার্চ করে দিন।  তো সার্চ করার পর আপনার সামনে নিচের স্ক্রীনশট এর মত রেজাল্ট আসতে পারে সেখান থেকে আপনারা স্কিনশট দেখান অপশনটিতে ক্লিক করে দিবেন 
এরপর আপনার সামনে নিচের স্ক্রীনশট এর মত একটি পেজ আসবে। সেখানে আপনারা দেখতে পাচ্ছেন আমি অনেক গুলো ভিপিএন যোগ করে রেখেছি। এগুলো আপনার ফোনে থাকবেনা। তো আপনারা কিভাবে ভিপিএন যোগ করতে পারবেন এই সবগুলো ভিপিএন নিয়ে আমি পরবর্তীতে পোস্ট দিব। তবে আজকে আমরা জাপানের ভিপিএন কানেক্ট করব তার জন্য আমরা উপরের দিকে ADD VPN লেখায় ক্লিক করে দেব নিচের স্ক্রীনশট এর মত 
এরপর আপনার কাছ থেকে নিচের স্ক্রীনশট এর মত কিছু তথ্য চাইবে
 আপনারা সেই তথ্যগুলো নিচের স্ক্রীনশট এর মত করে পূরণ করে দিবেন। তাও আমি নিচে আরেকবার কোথায় কি দিতে হবে সেটি লিখে দিচ্ছি। Name : আপনার ইচ্ছা মতো একটা নাম দিন Type : এটাতে আপনারা ক্লিক করার পর অনেক অপশন পাবেন সেখানে আপনারা ২য় টি মানে স্ক্রিনশট এ দেখনো টি সিলেক্ট করবেন। server : public-vpn-216.opengw.net [এটি যেনো ভুল না হয়। তাই কপি করে নিতে পারেন] L2TP secret : কিছু দিতে হবে না IPsec identifier : কিছু দিতে হবে না IPsec pre-shared key : vpn (সব ছোট হাতের। ss এর মতো) 
তো উপরের স্ক্রীনশট এর মত সবকিছু ফিল আপ করার পর আপনারা Save এ ক্লিক করে দিবেন। এরপর আপনার নিচের স্ক্রীনশট এ দেখতে পাচ্ছেন আমি যে ভিপিএন টি এখন তৈরি করলাম সেটি আমার ভিপিএন লিস্টে যোগ হয়ে গেছে। 
এবার আপনারা যে ভিপিএন টি তৈরি করেছেন সেটিতে ক্লিক করে দিন। এরপর আপনার কাছ থেকে ইউজারনেম এবং পাসওয়ার্ড চাইবে তখন আপনারা User name : vpn (সব ছোট হাতের) Password : vpn (সব ছোট হাতের) লিখে দিবেন। ঠিক নিচের স্ক্রীনশট এর মত করে।
 ইউজারনেম এবং পাসওয়ার্ড সঠিকভাবে দেওয়ার পরে আপনারা কানেক্ট এ ক্লিক করে দেবেন। এরপর আপনার নিচের স্ক্রীনশট এ দেখতে পাচ্ছেন আমার ভিপিএন কানেক্ট হয়ে গেছে। 
নিচের স্ক্রিনশট এ আরো একটি প্রুভ দেখুন। সেখানে আপনারা দেখতে পাচ্ছেন যে আমি যে ভিপিএন টি মাত্র তৈরি করলাম সেই ভিপিএন টি কানেক্ট হয়ে গেছে। 
তাহলে ভাই ভালো থাকুন সুস্থ থাকুন sikhbo24.blogspot.com এর সাথে থাকুন।ধন্যবাদ ।

Rate This Article

Thanks for reading: কোনো অ্যাপ ছাড়াই ভিপিএন চালান খুব সহজে ২০২২, Stay tune to get latest Blogging Tips.

Getting Info...

About the Author

Iam a simple boy

Post a Comment

Cookie Consent
We serve cookies on this site to analyze traffic, remember your preferences, and optimize your experience.
Oops!
It seems there is something wrong with your internet connection. Please connect to the internet and start browsing again.
AdBlock Detected!
We have detected that you are using adblocking plugin in your browser.
The revenue we earn by the advertisements is used to manage this website, we request you to whitelist our website in your adblocking plugin.
Site is Blocked
Sorry! This site is not available in your country.